বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশাল শেবাচিম হাসপাতালে ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু

বরিশাল শেবাচিম হাসপাতালে ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু

বিগত ২৪ ঘন্টায় বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনয় আক্রান্ত হয়ে করোনা ওয়ার্ডে ১ জন এবং উপসর্গ নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ৪ জন রোগী মৃত্যুবরণ করেছেন।

করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী ৪ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আর টি পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন শেবাচিম হাসপাতালের উপ-পরিচালক ডা: আব্দুর রাজ্জাক।

এদিকে শুক্রবার (১৬ এপ্রিল) সকাল ৮টায় হাসপাতালের প্রাপ্ত তথ্যানুাযায়ী, গত ২৪ ঘন্টায় এ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ২৬ জন রোগী ভর্তি হলেও করোনা ওয়ার্ডে কেউ ভর্তি হয়নি। তবে করোনা ও আইসোলেশষন ওয়ার্ড থেকে মোট ১১ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে এ দুটি ওয়ার্ডে রোগী রয়েছেন ১৫৬ জন, যারমধ্যে করোনা ওয়ার্ডে ৩৩ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য গত বছর থেকে এ পর্যন্ত শেবাচিম হাসপাতালের আইসোলেশন ও করোনা ওয়ার্ডে ৩ হাজার ৭৭৫ জন রোগী ভর্তি হয়েছেন, যারমধ্যে করোনায় আক্রান্ত ছিলেন ১ হাজার ১১৬ জন। মোট রোগীর মধ্যে ৩ হাজার ৬৮ জন রোগী এ হাসপাতাল থেকে ছাড়পত্র ও রেফার্ড হয়েছেন, যারমধ্যে শুধু করোনার রোগী ছিলেন ৯২৩ জন।

আর এ হাসপাতালে চিকিৎসাধীন মোট রোগীর মধ্যে ১৫৮ জন করোনা ওয়ার্ডে ও ৩৯৩ জন রোগী আইসোলেশন ওয়ার্ডে মৃত্যুবরণ করেছেন। এছাড়া মৃতুবরণকারী ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে এ হাসপাতালের আইসোলেশন ও করোনা ওয়ার্ডে মোট ৫৫১ জনের মৃত্যু হয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana