বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে ২৮ ব্যক্তিকে জরিমানা

বরিশালে ২৮ ব্যক্তিকে জরিমানা

বরিশাল রিপোর্ট:  বরিশালে করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৮ জন ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

শনিবার (০৩ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের নথুল্লাবাদ, চৌমাথা, কাশীপুর এলাকায় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের নির্দেশনায় “নো-মাস্ক  নো-সার্ভিস”  বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীর বাজার মনিটরিং এর লক্ষে এ অভিযান চালায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস, এম, রাহাতুল ইসলাম ও আরাফাত  হোসেন।

অভিযানকালে বাজারে আগত লোকদের মাস্ক ব্যবহারে উৎসাহিতকরণ ও সামাজিক দূরত্ব রেখে চলাফেরা এবং মাস্ক ব্যতিত কেউ যাতে কোন প্রকার সেবা না পায় সেটি নিশ্চিত করার জন্য বিভিন্ন দোকান মালিক ও ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করা হয়।

পাশাপাশি জেলা প্রশাসন কর্তৃক প্রচারপত্র নো-মাস্ক নো-সার্ভিস সংম্বলিত ফেস্টুন এবং দিনমজুর, খেটে খাওয়া মানুষদের মাস্ক ব্যবহারে উৎসাহিতকরণ এবং ফ্রি মাস্ক বিতরন করা হয়।

অধিকন্তু মাস্ক না পড়ে ঘোরাফেরা করার মাধ্যমে স্বাস্থ্যবিধি লংঘন করায় ২৮ জন ব্যক্তিকে ৪ হাজার ৩৫০ টাকা  জরিমানা করা হয়।

অভিযানে আইন শৃঙখলা রক্ষায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের টিম সার্বিক সহযোগিতা প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ জানান, জনগণকে করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণের পাশাপাশি করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি প্রতিপালনে জেলা প্রশাসন বরিশালের পক্ষ হতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana