শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
বরিশালে স্বাস্থ্যবিধি না মানায় ৬ ব্যক্তিকে জরিমানা ও জনসচেতনতামূলক লিফলেট মাস্ক বিতরণ

বরিশালে স্বাস্থ্যবিধি না মানায় ৬ ব্যক্তিকে জরিমানা ও জনসচেতনতামূলক লিফলেট মাস্ক বিতরণ

বরিশাল রিপোর্টঃ বর্তমান সময়ের সবচেয়ে বড় মহামারী হল করোনা।যা সারা বিশ্বকে স্থবীর করে দিয়েছে।এই মহামারী থেকে সকলকে রক্ষা করতে  বরিশালে  করোনার  মোকাবেলায় জেলা প্রশাসন  নিয়মিত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে আসছে ।

আজ ১২ এপ্রিল সোমবার সকালে বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ এর সার্বিক তত্ত্বাবধানে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে ২ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন বরিশালের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুশফিকুর রহমান।

এসময় তারা করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রম এর অংশ হিসবে লিফলেট বিতরণ করেন পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা কালে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি অমান্য করায় ৬ ব্যক্তিকে ৭৫০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

উক্ত অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের দুটি টিম আইন-শৃংখলা রক্ষায় সহায়তা প্রদান করেন। অভিযান শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দরা জানান, জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana