বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে  প্রতিপক্ষের হামলা একই পরিবারের ৪ জন আহত

বরিশালে  প্রতিপক্ষের হামলা একই পরিবারের ৪ জন আহত

নিজস্ব প্রতিবেদঃ বরিশাল নগরীর ২২ নং ওয়ার্ড নবগ্রাম রোড তালুকদার সড়ক এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা মারধর করে আহতদের জমির সীমানা প্রাচীর ভেঙে ফেলে। এতে আহতরা হলেন মোহাম্মদ আজহারউদ্দিন (৭০) তার ভাই নাসির উদ্দিন (৫০) স্ত্রী শেফালী বেগম (৫৮) ও ছেলে মোঃ সালাউদ্দিন রায়হান (২৮)।

পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত সূত্রে জানা গেছে নগরীর ২২ নং ওয়ার্ড নবগ্রাম রোড তালুকদার সড়ক এলাকায় মোহাম্মদ আজহার এর সাথে বাশার খান নামের এক ব্যক্তির সাথে জমির সিমানা নিয়ে বিরত চলে আসছে।

এ নিয়ে আজহারউদ্দিন এর স্ত্রী শেফালী বেগম কোতয়ালী মডেল থানার একটি অভিযোগ দায়ের করে।অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে গত ১৯শে তারিখ সরকারি সার্ভারের মাধ্যমে জমি মাপ ঝোগ করে উভয়পক্ষকে মীমাংসা করে দেয়।

এ সময় প্রতিপক্ষ বাশার খানের জমি না থাকায় বাসার খান রোয়েদার সিগনেচার করে মীমাংসায় রাজি হয় বলে জানান। হঠাৎ করে বুধবার দিন ভোর রাত থেকে বাসার খান তার সহযোগী মাসুম, রুবেল, বারেক, রেজা সহ অজ্ঞতে পাঁচ থেকে দশ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আজাহার উদ্দিনের সীমানা প্রাচীর ভেঙে ফেলে এবং গাছপালা কেটে ভাঙচুর চালায়।

পরবর্তীতে সকাল আটটার দিকে নাসির উদ্দিন তার গাছপালার কেটে ফেলা ও ভাঙচুর করার কথা জিজ্ঞেস করলে প্রতিপক্ষ বাসার খান, মাসুম, রুবেল, বারেক, রেজা সহ অজ্ঞাত পাঁচ থেকে দশ জন লোহার রড ও পাইপ দিয়ে নাসিরউদ্দিন কে এলো পাতারি পেটাতে শুরু করে।

এ সময় নাসির উদ্দিনের ভাই আজাহার উদ্দিন ও ছেলে সালাউদ্দিন রায়হান ও আজহারউদ্দিনের স্ত্রী শেফালী বেগম তাকে ছাড়াতে গেলে তাদের ও পিটিয়ে গুরুত্বর জখম করে। পরে পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বর্তমানে এ ঘটনায় গুরুতর আহত নাসির উদ্দিন ও শেফালী বেগম শেবাচিমের সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana