বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে পুলিশের লাঠিচার্জে যুবদলের কর্মসূচি পন্ড

বরিশালে পুলিশের লাঠিচার্জে যুবদলের কর্মসূচি পন্ড

বরিশাল রিপোর্ট: বরিশালে  জেলা যুবদল কেন্দ্রীয় কর্মসূচি পুলিশের বাধা ও লাঠিচার্জের মুখে  ভন্ডুল হয়ে গেছে।

সুনামগঞ্জে হিন্দু পল্লীতে হামলা ও ভাংচুর লুটপাটের ঘটনায় বিএনপি কেন্দ্রীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে প্রদান আসামী করে জেলা জজ আদালতে মামলা করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বরিশাল জেলা যুবদল  বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যর হতে শুরু করে।

কর্মসূচি প্রতিহত করতে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয় অশ্বিনী কুমার টাউন হল চত্বর, প্রেসক্লাব গলি, ফকির বাড়ি সহ বিভিন্ন স্থানে বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনী সদস্য মোতায়েন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫) মার্চ বেলা ১২টার দিকে বরিশাল জেলা যুবদল নগরীর সাংবাদিক মাইনুল হাসান (সড়ক) প্রেস ক্লাবের সম্মুখে জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, এইচ এম তছলিম, যুগ্ম সাধারন সম্পাদক উলফৎ রানা রুবেল ও সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলুর নেতৃত্বে যুবদরের সদস্য জড়ো হয়। এসময় একদল পুলিশ তাদের কর্মসূচি বন্ধ রাখার আহবান জানায়।

এসময় একদল যুবদল সদস্য শ্লোগান দিতে শুরু করে এক পর্যায়ে পুলিশ তাদের উপর লাঠিচার্জ শুরু করে এত নেতা কর্মীরা ছত্র ভঙ্গ হয়ে পড়ে।

এসময় সাধারন সম্পাদক এইচ এম তছলিম ও সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু কর্মসূচি বাতিল করে নেতা কর্মীদের যার যার গন্তব্যে চলে যেতে বলার পর পুলিশ পুনরায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে ফিরে আসে।

 

এর পূর্বে সকাল থেকে সদররোড সহ নগরীর বিভিন্ন স্থানে বিপুল সংখ্যক পুলিশ সদস্যদের মোতায়েন করা হয়।

এসময় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে সাধারন মানুষের চলাচলে বাধা প্রধান করা ও প্রবেশের সময় কর্তব্যরত পুলিশ সদস্যদের বাধার মুখে গণ মাধ্যম কর্মীরাও পড়েন।

এব্যাপারে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম পিপিএম বলেন, নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি ও নগর বাসির চলাচল স্বভাবিক রাখার কারনেই আইন শৃঙ্খলা মোতায়েন করা হয়েছে তাছাড়া এটা প্রশাসনের স্বাভাবিক কর্তব্যরত রুটিন কারো কর্মসূচি বাতিল করার জন্য নয়।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana