বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে পথচারীদের মাঝে মাক্স বিতরনের কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা প্রশাসক

বরিশালে পথচারীদের মাঝে মাক্স বিতরনের কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা প্রশাসক

বরিশাল রিপোর্ট ডেক্সঃ করোনার ভাইরাস নতুন করে প্রাদুভার্ব সৃষ্টি হওয়ার কারনে বরিশাল জেলা প্রশাসনের তত্ববধায়নে জেলার সকল পর্যায়ের সংস্থা করোনা প্রতিরোধের জন্য নগরবাসী সহ জেলার সকলস্থানে জনগণকে সচেতন,দুরত্ব বজায় রেখে চলাচলের প্রচার-প্রচারনা এবং মাক্স বিতরনের পাশাপাশি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ডের জরিমানার কাজ করে যাচ্ছে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

তারই ধারাবাহিকতায় আজ সোমবার (২২) মার্চ সকাল ১১ টায় সমাজ কল্যাণ পরিষদের সহযোগীতায় ও বরিশাল জেলা সমাজসেবার আয়োজনে নগরীর বীর শ্রেষ্ঠ ক্যাপটেন মহিউদ্দিন জাহাঙ্গির সড়ক সদররোডে নগরের পথচারীদের মাঝে মাক্স বিতরনের কার্যক্রমের উদ্ধোধন করেন জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা সমাজসেবা উপ-পরিচালক আল-মামুন তালুকদার,বিভাগীয় কার্যালয়ের সমাজসেবা উপ-পরিচালক একেএম আখতারুজ্জামান, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, বীর মুক্তিযোদ্ধা এমজি কবীর ভুলু, মোঃ হোসেন চৌধুরী সহ সমাজ সেবা অধিদপ্তরের বিভিন্ন প্রর্যায়ের কর্মকর্তা কর্মচারী গণ।

পরে নগরীর বিভিন্নস্থানে পথচারীদের মাঝে মাক্স বিতর করেন তারা।

এসময় জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার পথচারীদের বলেন, আমি জেলা প্রশাসক না। আমি আপনাদের ভাই হয়ে রাস্তায় এসে দাড়িয়েছি।

আপনারা কোভিড মুক্ত ও সুস্থ জীবন-যাপন করলে আমি নিজেও শান্তি পাব। আপনারা নতুন করে নিজেদের সচেতনতার মাধ্যমে করোনাকে দুরে রেখে চলাচল করবেন।

তিনি বলেন, আপনি আক্রান্ত হলে আপনার ঘড়ের কেহ রক্ষা পাবে না। তাদেরকে সুস্থ রাখবেন সেই সাথে অন্যকে সস্থি রাখার জন্য নিয়মিত মাক্স ব্যবহার করার আহবান জানান।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana