বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে দুইছেলে গ্রেফতার, মা-বাবাকে মারধর করার অভিযোগে

বরিশালে দুইছেলে গ্রেফতার, মা-বাবাকে মারধর করার অভিযোগে

অনলাইন ডেস্কঃ বরিশালে বড় ছেলের স্ত্রীর সাথে ছোট দুই ছেলের সমাজ নিষিদ্ধ (অনৈতিক) সর্ম্পকের প্রতিবাদ করায় দুই ছেলে ও পুত্রবধূ মিলে মা ও বাবাকে জুতাপেটাসহ বেধরক মারধর করে আহত করা হয়েছে। গুরুত্বর আহত মা স্বরস্বতী মন্ডলকে (৬০) উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে হামলাকারী ছেলে ও পুত্রবধূকে গ্রেফতারের জন্য সোমবার সকাল থেকে অভিযান শুরু করেছে থানা পুলিশ। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্রামের।

হারতা ইউনিয়নের চেয়ারম্যান অমল মল্লিক বলেন, দুই ছেলের অব্যাহত মারধরের ঘটনায় কালবিলা গ্রামের বিষেশ্বর মন্ডল ও তার স্ত্রী স্বরস্বতী মন্ডল গত শনিবার ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করেন। তখন দুই ছেলেকে নোটিশ করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে দুই ছেলে তার মাকে অমানুষিক নির্যাতন করেছে।

স্থানীয় ইউপি সদস্য কৃষ্ণ কান্ত বাড়ৈ বলেন, প্রায়ই ভাইয়েরা মিলে তার মা ও বাবাকে মারধর করে। এর আগেও মারধর করেছে। সর্বশেষ শনিবার সন্ধ্যায় মারধরের ঘটনায় রবিবার দুপুরে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। যা দেখে আমি স্থির থাকতে পারিনি। এভাবে মাকে জুতাপেটা করা কেউ সহ্য করবে না। অথচ এই মা সন্তানদের বড় করার জন্য পুরুষের পাশাপাশি অপরের জমিতে কৃষানের কাজ করে ধান লাগিয়েছে। সেই মাকে মারধর করা হয়েছে।

ইউপি সদস্য আরও বরেন, হামলাকারীরা হলো দুই ছেলে অমল মন্ডল (৪০), শ্যামল মন্ডল (২৮) ও অমলের স্ত্রী মুক্তা মন্ডল। এর আগের মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেয়ায় শনিবার সন্ধ্যায় পুনরায় তারা স্বরস্বতী মন্ডলকে বেধরক পিটিয়ে আহত করেছে।

সোমবার দুপুরে হাসপাতালে শষ্যাশয়ী আহত স্বরস্বতী মন্ডল বলেন, বড় ছেলে অমল মন্ডলের স্ত্রীর সাথে ছোট ছেলে বিমল ও শ্যামল মন্ডলের অবৈধ মেলামেশা আছে। এনিয়ে তাদেরকে সতর্ক করা হলে প্রায়ই তারা আমাদের মারধর করে। তিনি আরও বলেন, মারধরের বিচার চেয়ে ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেয়ায় শনিবার সন্ধ্যায় আমাকে টেনে হেচরে বাড়ি থেকে বেড় করে জুতাপেটাসহ অমানুষিক নির্যাতন করে।

উজিরপুর উপজেলা হাসপাতালের চিকিৎসক ডাঃ হামিন সুলতানা বলেন, আহত নারী মানসিকভাবে অনেকটা ভেঙে পরেছেন। হাসপাতালে তিনি নিজেকে নিরাপদ মনে করছেন।

সোমবার দুপুরে উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, রবিবার রাতে ভিডিওটি দেখেই হাসপাতালে পুলিশ পাঠিয়ে আহত মায়ের চিকিৎসার খোঁজ খবর নেয়া হয়েছে। পাশাপাশি হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana