বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালের সিটি নির্বাচন হবে আগামী জাতীয় রাজনীতির পথ নির্দেশক – শায়খে চরমোনাই

বরিশালের সিটি নির্বাচন হবে আগামী জাতীয় রাজনীতির পথ নির্দেশক – শায়খে চরমোনাই

বরিশালের ক্রাউন কনভেনশন হলে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সভাপতি মাওলানা মুহাম্মাদ রফিকুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মাদ আবু সালেহ মুসার সঞ্চালনায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।  ১৩ই এপ্রিল ক্রাউন কনভেনশন ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই) প্রধান অতিথি বলেছেন, বাংলাদেশের রাজনীতি আজ পথ হারিয়েছে। রাজনৈতিক দলগুলোর পরস্পরের মাঝে নূন্যতম আস্থা ও বিশ্বাস নেই। স্বাধীনতার পর থেকে প্রত্যেকটি সরকার মানুষের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে। এ অবস্থার পরিবর্তন দরকার। আসন্ন বরিশাল সিটি নির্বাচনে আমরা আগামী জাতীয় রাজনীতির জন্যে সু-বাতাস তৈরি করতে পারি। আমরা চাই বরিশালের সিটি নির্বাচন হবে আগামী জাতীয় রাজনীতির পথনির্দেশক।

আমরা দেশের জন্যে, মানুষের জন্যে কল্যাণের রাজনীতি করি। আমরা সৌহার্দ ও সমঝোতার রাজনীতি প্রতিষ্ঠা করতে চাই। আমরা চাই জনগন তাদের অধিকার ফিরে পাক। যারা দেশের সম্পদ লুটপাট করে নিজেরা সম্পদের পাহাড় গড়েছে, যারা দেশে জনগণের কথা ভাবে না তারা ক্ষমতায় থাকার নৈতিক অধিকার হারিয়েছে, জনগণ তাদেরকে আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে বিদায় জানাবে, আগামী সিটি কর্পোরেশন ও জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তবে সারাদেশে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতিকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হবে, ইনশাল্লাহ ৷

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেনঃ ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি যুব নেতা মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) মাওলানা মুহাম্মদ আল-আমীন।

আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের সহ-সভাপতি মাওলানা সৈয়দ নাসির আহমাদ কাওছার, হাফেজ মাওলানা মুহাম্মাদ আব্দুল কুদ্দুস, মাওলানা মুহাম্মাদ লুৎফর রহমান
ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের সেক্রেটারি জননেতা অধ্যাপক জাকারিয়া হামিদী ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আরিফুর রহমান ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের সহ-সভাপতি মাওলানা আইয়ুব আনসারী সহ নগর, থানা, সিটি ওয়ার্ড ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana