বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরগুনার যৌতুকের দাবীতে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার চেষ্টার 

বরগুনার যৌতুকের দাবীতে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার চেষ্টার 

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনার বামনা থানার ডউয়া তলা গ্রামে যৌতুকের দাবিতে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার চেষ্টার চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত গৃহবধূর নাম হনুফা বেগম (২৬)।তিনি ডউয়া তলা গ্রামের লাল মিয়ার স্ত্রী।

পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বামনা থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। সেখানে আহতর শারীরিক অবস্থার অবনতি দেখে দিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত সূত্রে জানা গেছে বামনা থানার ডউয়া তলা গ্রামের অটো চালক লাল মিয়ার সাথে প্রায় ১৮/২০ বছর আগে হনুফা বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় হলুফার ভাইরা লাল মিয়াকে নগদ ৩৫ হাজার টাকা যৌতুক প্রদান করে। এবং বিভিন্ন সময়ে বোনের ভালো থাকার জন্য বনের জামাইকে টাকা পয়সা দিয়ে সহযোগিতা করে।

এরই ধারাবাহিকতায় হনুফার ভাইরা তাদের বোনকে বছরখানেক আগে একটি ফ্রিজ উপহার দেয়। এদিকে লাল মিয়া বিভিন্ন সময় যৌতুকের জন্য গৃহবধূকে মারধর করে। ও তার ভাইদের কাছ থেকে জোরপূর্বক টাকা পয়সা চাওয়ায়। আর ভাইদের কাছে টাকা চাইতে অস্বীকৃতি জানালে বিভিন্ন সময় মারধর কারে।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার দিন সন্ধ্যা ছয়টার দিকে লাল মিয়া তার স্ত্রী হনুফাকে যৌতুকের জন্য চাপ দেয়। এ সময় হনুফা বেগম তার ভাইদের কাছে যৌতুক চাইতে পারবেনা বলে জানাবে স্বামী লাল মিয়া শাবল দিয়ে হনুফাকে এলোপাতাড়ি পিটাতে শুরু করে।

এ সময় লাল মিয়া শাবল দিয়ে পিটিয়ে হনুফার মাথা ফাটিয়ে ডান হাত ভেঙে গুরুতর জখম করে।পরে আহতর ডাক চিৎকারে ভাই ও ভাবি ছুটে এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহত হলুফা বেগম শেবাচিমের মহিলা অর্থোপেডিক ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana