বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।

পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।

নিজস্ব প্রতিবেদকঃ পাথরঘাটা থানাধীন কাঠালতলী গ্রামে দেবর কর্তৃক বড় ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তানিয়া বেগম (৩০) নামের এক গৃহবধূকে পিটিয়ে গুরুতর জখম করেছে।

গতকাল রবিবার বিকেল পাঁচটায় কাঠালতলী গ্রামের হাওলাদার বাড়ির সামনে বসে এ হামলার ঘটনা ঘটে।আহত গৃহবধূ কাঠালতলী গ্রামের ফোরকান হাওলাদের স্ত্রী তানিয়া বেগম।পরে স্থানীয়রা আহতকে  উদ্ধার করে পাথরঘাটা থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।সেখানে আহতর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্ররেণ করে।

এ বিষয়ে আহত তানিয়া বেগমের স্বামী ফোরকান হাওলাদার সাংবাদিকদের জানায়,ফোরকান হাওলাদার ১৪ বছর প্রবাসে থাকায় তার ছোট ভাই মুন্নার কাছে বিদেশ থেকে টাকা পয়সা পাঠায়।এবং প্রবাসে থাকাকালীন পাঠানো সকল টাকা ছোট ভাই আত্মসাৎ করে।এ নিয়ে স্ত্রী তানিয়া বেগম প্রতিবাদ করলে বিভিন্ন সময়ে ছোট ভাই মুন্না ও তার স্ত্রী জাকিয়া ও মা আনোয়ারা বেগম মারধর করে।

এরপরে ফোরকান হাওলাদার প্রবাস ছেড়ে দেশে এসে কাজ বাজ শুরু করলে বাড়ি থেকে বিতাড়িত করার জন্য বিভিন্ন সময় ছোট ভাই মুন্না তার বড় ভাই ফোরকান হাওলাদার কে মারধর সহ খুন জখমের হুমকি দিয়ে আসছিল। আর এরই ধারাবাহিকতায় ঘটনার দিন  বড় ভাই ফোরকান হাওলাদার তার স্ত্রীকে বাড়িতে রেখে শ্বশুরবাড়িতে গেলে প্রতিপক্ষ ছোট ভাই মুন্না তার স্ত্রী জাকিয়া ও মা আনোয়ারা বেগম হত্যার উদ্দেশ্যে পূর্বপরিকল্পিতভাবে তানিয়াকে লোহার রড ও লাঠি সোটা দিয়ে এলোপাতাড়ি শুরু করে।

এসময় তানিয়া তাদের হাত থেকে বাঁচার জন্য দৌড় দিয়ে বাড়ির সামনে রাস্তায় উঠলে সেখানে বসে তাকে বেধড়ক পেটাতে থাকে মুন্না, জাকিয়া ও আনোয়ারা।এ সময় প্রতিপক্ষরা তানিয়ার বাম পা পিটিয়ে ভেঙে ফেলে ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে।পরে আহতর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

বর্তমানে আহত তানিয়া বেগম শেবাচিমের মহিলা অর্থোপেডিক ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।এদিকে মারধরের পরে প্রতিপক্ষ মুন্না  মামলা না দেওয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। এ বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana