বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
হিজলায় নিষেধাজ্ঞার প্রথম দিনে ৪ জেলের কারাদণ্ড

হিজলায় নিষেধাজ্ঞার প্রথম দিনে ৪ জেলের কারাদণ্ড

বরিশাল রিপোর্ট ডেস্কঃ বরিশালের হিজলা নৌ পু‌লিশ  প্রথম দিনে নি‌ষেধাজ্ঞা অমান্য করে নদীতে ই‌লিশ শিকার করায় মা ই‌লিশ সংরক্ষণ অ‌ভিযানে ছয়জনকে আটক করেছে বরিশালের । এসময় ৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জালও জব্দ করেন তাঁরা।

শুক্রবার (০৭ অক্টোবর) ভোর রাতে মৎস্য বিভাগ ও কোস্ট গার্ডের সমন্বয়ে এই অ‌ভিযান প‌রিচালনা করা হয়। আটককৃত ছয়জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যে এক বছর করে কারাদণ্ড ও দুইজন অপ্রাপ্ত বয়স্ক হওয়া তাদের মুচলেকা রেখে প‌রিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নৌ পু‌লিশের হিজলা ফাঁড়ির ইনচার্জ প‌রিদর্শক বিকাশ চন্দ্র দে জানান, রাত ১২টার পর থেকে মৎস্য কর্মকর্তাদের ও কোস্ট গার্ডের সমন্বয়ে অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এসময় ছয়জনকে আটক করা হয়।

এদের মধ্যে হিজলা উপজেলার পূর্ব খাগেরচর এলাকার সাইফুল মল্লিক (৩০), নাজমুল শিকদার (২৫), নুরুল ইসলাম তালুকদার (২৭) ও চর বিশোরের কাওসার মোল্লাকে (২৫) এক বছর করে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদার।

এছাড়া আটক হওয়া চর বিশোর এলাকার মো. মিরাজ (১৬) ও মো. ইমরান (১৫) অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের মুচলেকা রেখে অ‌ভিভাবকদের জিম্মায় দেয়া হয়েছে। তাছাড়া জব্দকৃত কারেন্ট জাল পু‌ড়িয়ে ধ্বংস করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana