বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
নগরীতে অটোচালকে অতিরিক্ত ভাড়া না দেয়ায় যাত্রীর মুখমন্ডল ফাটালেন

নগরীতে অটোচালকে অতিরিক্ত ভাড়া না দেয়ায় যাত্রীর মুখমন্ডল ফাটালেন

বরিশাল রিপোর্ট  ডেস্কঃ বরিশালে অতিরিক্ত ভাড়া চাওয়ার প্রতিবাদ কারায় যাত্রীর মুখমন্ডল ফাটিয়েছেন অটো চালক।

সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালে সামনে এই ঘটনা ঘটে। আহত ওই যাত্রীর নাম সৈয়দ আক্তার হোসেন বাদল। নগরীর সাগরদী এলাকার ব্যবসায়ী তিনি।

আক্তার হোসেন জানিয়েছেন, সাগরদি থেকে একটি ব্যাটারী চালিত হলুদ অটোরিকশায় চড়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের গেটে নামেন। পূর্ব নির্ধারিত ভাড়া ৫টাকা দিলে ওই অটো চালক তা নিতে চান না। বরংছো দ্বিগুন ভাড়া ১০ টাকা দাবি করেন। অহেতুক দ্বিগুন ভাড়া দিতে অস্বিকার করলে বাক দন্ড হয়। তর্কের এক পর্যায়ে অটো চালক হামলা চালায় যাত্রী সৈয়দ আক্তার হোসেনের ওপর। অটো চালকের হামলায় যাত্রী বাদলের মুখমন্ডলে ও ডান চোখে আঘাতপ্রাপ্ত হন।

এসময়ে আশপাশের লোকজন এগিয়ে এলে অটো গাড়ি রেখে পালিয়ে যান সেই চালক। ওদিকে আহত যাত্রী আক্তার হোসেন বাদলকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বর্তমানে সার্জারি বিভাগের ২৩ নম্বও ওয়ার্ডে ভর্তি আছেন বলে জানিয়েছেন জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক।

এ বিষয়ে কোতয়ালী থানার এসআই সোহেল রানা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে অটো গাড়িটি আটক করে নিয়ে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সৈয়দ আক্তার হোসেন বাদল।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana