শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
দশমিনায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষনকারী  আটক

দশমিনায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষনকারী  আটক

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১ এর কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাজীব ফরহান এর নেতৃত্বে দশমিনায় অভিযান চালিয়ে জোর করে গৃহপরিচালিকাকে ধর্ষনের অভিযোগে ভিকটিম উদ্ধারসহ ধর্ষনকারী কে আটক করা হয়েছে।

 

পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩০ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার সময় দশমিনা উপজেলার লিজু বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণকারীকে আটক করলে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ সাইফুল ইসলাম (৪৮), পিতা-মৃত: চন্দন হাওলাদার, সাং-দক্ষিণ রনগোপালদী, ০৩নং ওয়ার্ড বলে জানায়।

 

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায় যে, গৃহপরিচালিকা ভিকটিম ছদ্ম নাম (মোসাঃ জেসমিন খাতুন (৫০) গত ২৯/৪/২০২১ইং তারিখ সন্ধ্যা অনুমান ০৬:৪০ ঘটিকায় তার বসত বাড়ীর দক্ষিন পাশের মৃধা পুড়ার বিলে চরানো গরুর বাছুর আনিতে যায়। কিন্ত গরুর বাছুরের কাছে পৌছার আগেই সন্ধ্যা অনুমান ০৭:৩০ ঘটিকায় আসামী মোঃ সাইফুল ইসলাম (৪৮) ঝাপটাইয়া ধরিয়া ভিকটিমের পড়নের শাড়ী কাপড়ের আচল দিয়া মুখ চাপিয়া ধরে পড়নের শাড়ী কাপড় খুলিয়া ফেলিয়া জোরপূর্বক ধর্ষণ করে এবং ওই স্থান হতে পালিয়ে যায়।

 

পরবর্তীতে ধর্ষনকারী কাউকে কিছু না বলার জন্য প্রাণ নাশের হুমকি দেয়। তদপ্রেক্ষিতে ছদ্ম নাম (মোসাঃ জেসমিন খাতুন (৫০) আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের নিকট আবেদন করলে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অভিযান চালিয়ে ওই ধর্ষণকারীকে আটক করা হয়।

 

ধর্ষণকারী সাইফুল ইসলাম ঘটনার সাথে নিজের সংশ্লিষ্টতার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে। এব্যাপারে র‌্যাবের সহযোগীতায় ওই নারী ভিকটিম বাদী হয়ে দশমিনা থানায় একটি মামলা দায়ের করেন।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana