বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
তুহিন ও আজমের বিরুদ্ধে বিএনপি নেতা গাজী গিয়াস উদ্দিনের সাংবাদিক সম্মেলন

তুহিন ও আজমের বিরুদ্ধে বিএনপি নেতা গাজী গিয়াস উদ্দিনের সাংবাদিক সম্মেলন

এম জাফরান হারুন, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ও বিএনপি নেতা গাজী মো. গিয়াস উদ্দিন  সাংবাদিক সম্মেলন করেছেন। সোমবার (২রা সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কালাইয়া বন্দরের প্যাদা রোডে নিজ বাসভবনে এ সাংবাদিক সম্মেলন করেন তিনি।

সাংবাদিক সম্মেলনে গিয়াস উদ্দিন বলেন,‘ গতকাল  (রোববার) কালাইয়া ইউনিয়ন বিএনপির সভাপতি জসিম উদ্দিন তুহিন ও দাশপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজম আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সাংবাদিক সম্মেলন করেছেন। আমি ওই সাংবাদিক সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

গিয়াস উদ্দিন বলেন, আমি দীর্ঘদিন ধরে স্বচ্ছতার সাথে রাজনীতি করে আসছি। প্রায় ১২ বছর উপজেলা যুবদলের সাধারন সম্পাদক ছিলাম। বিগত ১৭ বছর  স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে অত্যাচার নির্যাতন, হামলা ও মামলার শিকার হয়েছি। গত ৫ আগস্ট শেখ হাসিনার পতনের পর বিএনপি নামধারীদের চাঁদাবাজি, লুটপাট ও ব্যবসায়য়ীদের রক্ষায় কাজ করে যাচ্ছি। এতে বিএনপি নামধারী একটি পক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে অপপ্রচার চালাচ্ছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের আমলে কালাইয়া হাটের ইজারাদার ছিলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহম্মেদ মনির মোল্লা। সরকার পতনের পর তিনি পালিয়ে যান। তখন কালাইয়া ইউনিয়ন বিএনপির সভাপতি তুহিন ইজারাদার ফয়সাল আহম্মেদ মনির মোল্লার সাথে সমঝোতা করে হাট বাজার নিয়ন্ত্রণে নেন। আওয়ামী লীগের সাথে সমঝোতা করে হাট বাজার দখলের জন্য আমাকেও প্রস্তাব দেওয়া হয়। আমি এ প্রস্তাব প্রত্যাখান করি। এতে তারা (তুহিন ও আজম) আমার ওপর ক্ষিপ্ত হয়ে ষড়যন্ত্র শুরু করেন।

তিনি আরও বলেন,‘ আওয়ামী লীগ ১৭ বছর বিএনপি নেতাকর্মীদের ওপর নির্যাতন চালিয়েছেন। সেই আওয়ামী লীগের সমঝোতা করে বিএনপি হাটবাজারের খাজনা আদায় করতে পারেন না। মূল ইজারাদার মনির মোল্লা। তার প্রতিনিধি হিসেবে তুহিন ও আজম  হাট বাজার পরিচালনা করে আসছে।

গাজী গিয়াস উদ্দিন আরও বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা আমার ওপর একাধিক বার হামলা চালায়। আমার ব্যবসা প্রতিষ্ঠান লুটপাট করে। আমার মটরসাইকেল লুট করে নিয়ে যায়। তার পরেও স্বৈরাচার আওয়ামী লীগের বিরুদ্ধে রাজপথে ছিলাম। কিন্তু যারা তখন ঢাকা চাকরি করেছেন তারা এখন টাকার বিনিময় পদ-পদবী নিয়ে বিএনপি দাবি করছেন। আমি সহ ত্যাগী বিএনপি নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

যারা বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি, আওয়ামী লীগের সাথে সমঝোতা করে হাট বাজার দখল ও ত্যাগী বিএনপি নেতাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি তুলেন গাজী গিয়াস উদ্দিন।

সাংবাদিক সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও কালাইয়া ইউনিয়ন বিএনপির সদস্য নুর হোসেন খান, কালাইয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান সদস্য মো. শাহজাহান মাতব্বর ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আসিফুর রহমান রিফাত প্রমূখ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana