বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
জসীমের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মহানগর আওয়ামী লীগের সুপারিশ

জসীমের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মহানগর আওয়ামী লীগের সুপারিশ

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ ওঠায় বিব্রত মহানগর আওয়ামী লীগ। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিকে সুপারিশও করা হয়েছে। এদিকে, আজকের মধ্যে ঘরে তুলে না নিলে ধর্ষণ অভিযোগ তুলে নেওয়া দূরের কথা, আগামীকাল সংবাদ সম্মেলন করে নানা অপকর্ম প্রকাশ করার আলটিমেটাম দিয়েছে ভুক্তভোগী তরুণী।

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে থানায় প্রতারণা ও ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেছেন এক তরুণী। অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে প্রেম ও শারিরীক সম্পর্ক গড়ে তোলেন জসিম। অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বরিশাল সদর হাসপাতালে গর্ভপাতও করানো হয়।

সোমবার রাতে ঐ অভিযোগ দায়েরের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে জসিমের সাথে তরুণীর বেশ কিছু ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পরে।

সম্প্রতি রোববার পারিবারিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন জসিম। আর এর পরই প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনেছেন ওই তরুণী। এমনকি বুধবারের মধ্যে তাকে ঘরে না তুললে কঠোর ব্যবস্থা নেবার হুঁশিয়ারি দিয়েছেন। মুঠো ফোনে ওই তরুনী জানান, দীর্ঘ প্রেমের সম্পর্কের পর বিয়ের প্রলোভনে ধর্ষণ করা হয় তাকে। এরপর গর্ভপাত। তাকে ঘরে তুলে না নিলে জসীমের নানা অপকর্ম তুলে ধরে সংবাদ সম্মেলন করার কথা বলেন এই তরুনী।

এ ব্যাপারে মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিন বলেছেন, রাজনৈতিক চক্রান্তের পুনরায় শিকার আমি। যে মেয়েকে দিয়ে এই অভিযোগ করানো হয়েছে সেই মেয়ে সম্পর্কে আমার আত্মীয় হয়। তাকেই ঢাল বানিয়ে আমার বিয়ের পরেই আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা হচ্ছে। এর আগেও টপ টেন শো রুম ভাঙচুর করে আমার নাম দেয়া হয়েছিলো। পরে সাংবাদিকদের অনুসন্ধানে সত্য বেরিয়ে আসে। এবারেও এমন ষড়যন্ত্রের শিকার আমি। মানসিক ভাবেই আমাকে ধ্বংস করার পায়তারা করছে রাজনৈতিক প্রতিপক্ষরা।

বরিশাল এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, অভিযোগ দিয়েছে ওই তরুনী। তবে সত্যতা যাচাই চলছে। ওই তরুনীর বাসায় পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু সে থানায় আসতে চাচ্ছে না।

এদিকে এ ঘটনায় বিব্রত বরিশাল মহানগর আওয়ামী লীগ। ভাবমূর্তি রক্ষায় আর বিশঙ্খলা ঠেকাতে সাংগঠনিক ব্যবস্থা নেবার আহ্বান জানিয়েছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর। এছাড়া ব্যবস্থা নেয়ার জন্য সুপারিশও করা হয়েছে কেন্দ্রীয় কমিটির কাছে, জানিয়েছেন জাহাঙ্গীর।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana