বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ২ জনকে কুপিয়ে জখম।

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ২ জনকে কুপিয়ে জখম।

নিজস্ব প্রতিবেদকঃ কাউনিয়া থানাধীন সাপানিয়া এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ২ জনকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হলেন সাপানিয়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে লোকমান (২০) ও রফিকুল ইসলামের ছেলে ইব্রাহিম হাওলাদার (২৪)।

পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত সুত্রে জানা গেছে, কাউনিয়া থানাধীন সাপানিয়া এলাকায় আহত লোকমানের বাবা মৃত খলিলুর রহমান তার শাশুড়ি জাহানারা বেগমের তিন বোনদের কাছে তাদের বাবার বাড়ির ফরাজি সম্পত্তি ক্রয় করে।

এবং ওই জমি ক্রয়য়ের পর থেকে দীর্ঘদিন যাবত খলিলুর রহমান ভোগ দখল করে আসছে। হঠাৎ করে আজ বেলা তিনটার দিকে খলিলুর রহমানের জমিতে দখলের উদ্দেশ্যে তার শালা, সুমন্ধীরা চাষাবাদ শুরু করে। এ সময় খলিলুর রহমানের ছেলে লোকমান তাদের বাধা দিতে গেলে লোকমানের, মামা মোহাম্মদ শহীদ আকন, খলিল আকন, জলিল ওরফে মনা আকন সহ অজ্ঞাত চার পাঁচ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে লোকমানের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

এ সময় তারা ধারালো দা ও রড দিয়ে লোকমান কে এলোপাথাড়িক কোপাতে ও পেটাতে শুরু করে। এ সময় আহতর ডাক চিৎকারে তার চাচাতো ভাই ইব্রাহিম হাওলাদার তাকে ছাড়াতে আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে।পরে আহতদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় প্রতিপক্ষরা।

বর্তমানে আহতরা শেবাচিমের সার্জারি ওয়ার্ড ও অর্থোপেডিক ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আহতদের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana