বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা

বরিশাল  রিপোর্ট: নগরীতে ছেলের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন এক নারী। রোববার সন্ধ্যায় নগরীর পলাশপুর গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম রুমা বেগম (৪৫)। তিনি বরিশাল সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডের পলাশপুর ৮ নম্বর গলির দিনমজুর নাসির খাঁর স্ত্রী।

জানা গছে, কিস্তির টাকা নিয়ে ঝগড়ার জেরে মায়ের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন ছেলে। এতে অভিমান তরে আত্মহত্যা করেন রুমা। রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসীর বরাতে ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনি জানান , টানেমানে সংসার চলতো। তাই সংসার  চালাতে একটি সমিতি থেকে কিছু টাকা ঋণ নেন রুমা বেগম। ঋণের টাকার কিস্তি পরিশোধ নিয়ে দুদিন আগে ছেলের সঙ্গে ঝগড়া হয় তার। এ নিয়ে ছেলে তার মায়ের সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। এতে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রুমা।

তবে পুলিশ তদন্ত করলে আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে বলে মনে করেন রনি।

কাউনিয়া থানার ওসি আজিমুল করিম  বলেন, মারা যাওয়া নারীর পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাইনি। এ কারণে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana