বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
গৌরনদীতে র‌্যাব-৮ অভিযানে ইয়াবাসহ বিক্রেতা আটক

গৌরনদীতে র‌্যাব-৮ অভিযানে ইয়াবাসহ বিক্রেতা আটক

বরিশাল রিপোর্ট: গৌরনদী উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাব-৮ সদস্যরা ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তার কাছ থেকে ৯০ পিস ইয়াবা, মাদক ব্যবসার নগদ ৩ হাজার ১০০ টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছেন।

আটক মাদক ব্যবসায়ী আল-ফায়েজ খান (২৩) গৌরনদীর মাহিলাড়া এলাকার আজিম খানের পুত্র। বুধবার সকালে বরিশাল র‌্যাব-৮’র সদর দপ্তর থেকে পাঠানো ই-মেইল বার্তায় তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

সূত্রমতে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে মাহিলাড়ার বাঘার কালভার্ট এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আল-ফয়েজ খানকে আটক করা হয়।

এ ঘটনায় আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে র‌্যাব-৮’র সিপিএসসি’র ডিএডি একরামুল হক বাদি হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে আল-ফয়েজকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana