বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
গলাচিপায় ১২ বছরের প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

গলাচিপায় ১২ বছরের প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালী র‌্যাব-৮,সিপিসি-১ ঘটনার বরাত দিয়ে জানান, ধর্ষক গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের ব্রীজ বাজারে চায়ের দোকানদার।

শিশুটির বয়স ১২ বছর এবং সে একজন বাক প্রতিবন্ধী। শিশুটি গত ১২ এপ্রিল ২০২১ইং দুপুর দুইটার দিকে দোকানে গেলে খাবারের প্রলোভন দিয়েমোঃ জালাল গাজী (৬৫) দোকানের পিছনে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

এসময় শিশুটির কান্নাকাটির শব্দ পেয়ে পার্শবর্তী রেজাউল গাজী নামে এক ব্যক্তি ঘটনাস্থলে ছুটে গেলে জালাল গাজী দৌড়ে পালিয়ে যায়। পরে এদিকে ধর্ষক প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী পরিবারকে হুমকি-ধাকমি দিয়ে মামলা থেকে বিরত রাখার চেষ্টা করে।

পরবর্তীতে গত ১৯ এপ্রিল ভুক্তভোগী পরিবার গলাচিপা থানায় মামলা দায়ের করলে এরই প্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প একটি টিম নিয়ে মঙ্গলবার ২০ এপ্রিল গলাচিপা থানা এলাকায় সারাসি অভিযান চালানো হয়।

এদিকে র‌্যাব-৮ জানতে পারে ধর্ষনকারী কল্যান কলস এলাকায় অবস্থান করছে। বিকেল পৌনে চারটার দিকে উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ওই ধর্ষণকারীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জালাল গাজী (৬৫), পিতা-মৃত. মোন্তাজ গাজী, সাং-দক্ষিণ চরচন্দ্রাইল, ০৪নং ওয়ার্ড, থানা-গলাচিপা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ঘটনার সাথে নিজের সংশ্লিটতার বিষয়টি র‌্যাবের কাছে স্বীকার করে।

পরে গ্রেফতারকৃত আসামীকে গলাচিপা থানার মামলা নং-১৫ তারিখঃ ১৮/০৪/২০২১ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন২০০৩ এর ৯(১)  মূলে হস্তান্তর করা হয়।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana