বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে বিএনপি’র প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

বরিশালে বিএনপি’র প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

বরিশাল রিপোর্ট: বরিশালে বিএনপি জোটবন্ধ বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা প্রদান সহ   পথে পথে নেতা কর্মীদের  বাধা ও ব্যাড়িকেড সৃষ্টি করে আটকে দেয়ার মধ্যে দিয়ে ২৬ই মার্চ মহান স্বাধীনতা দিবসে নৃশংস হত্যা কান্ডে প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বরিশাল উত্তর জেলা বিএনপি ও বরিশাল দক্ষিণ জেলা বিএনপি।

আজ মঙ্গলবার (৩০) মার্চ সকাল ১১ টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বিক্ষোভ সমাবেশ করে বরিশাল উত্তর জেলা বিএনপি।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপি সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আঃ ছত্তার খান,

হিজলা উপজেলা বিএনপি আহবায়ক আঃ গফফার তালুকদার, আগৈলঝাড়া বিএনপি সভাপতি সাহাবুদ্দিন লাল্টু, সাধারন সম্পাদক আফজাল হোসেন, গৌরনদী উপজেলা বিএনপি সভাপতি আবুল হোসেন মিয়া,

পৌর সভাপতি মনিরুজ্জামান মনির,হিজলা বিএনপি সাংগঠনিক সম্পাদক এ্যাড, নুরুল আলম রাজু, উত্তর জেলা যুবদল সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ, সাবেক ছাত্র নেতা সাইফুল ইসলাম সুজন ও সুজন আহমেদ প্রমুখ।

 

এর পর্বে উত্তর জেলা বিএনপি নেতৃবৃন্দ নগরীর কালিবাড়ি উত্তর জেলা বিএনপি অস্থায়ী কার্যালয় থেকে মিছিল নিয়ে ঘোষিত সমাবেশস্থল টাউন হল চত্বরে আসার পথে সদর রোডের মুখে নেতা কর্মীদের মিছিল বাধা দিয়ে একজন একজন করে টাউন হলের দিকে যাওয়ার নির্দেশ দেন পুলিশ।

 

পরবর্তীতে সমাবেশ শেষে পুনরায় মিছিল বের করার চেষ্ঠা করা হলেও সেখানেও পুলিশ বাধা দিয়ে পন্ড করে দেয়। অপর দিকে সকাল সাড়ে ১১ টায় একই দাবীতে অশ্বিনী কুমার টাউন হল সংলগ্ম জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি।

 

দক্ষিণ জেলা বিএনপি সভাপতি আলহাজ¦ এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে এখানে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ এ্যাড, বিলকিস জাহান শিরিন, কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আলহাজ¦ নুরুল আমিন, দপ্তর সম্পাদক আলহাজ¦ মন্টু খান,

জেলা মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারজানা তিথি, সহিদুল হক খান, রিয়াজ মৃধা, নাজিম উদ্দিন আহমেদ পান্না, এ্যাড, শহিদ হোসেন, নাসির হাওলাদার সহ বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana