বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
কলাপাড়ায় তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ঘরবাড়ি ভাঙচুর সহ ৬ জনকে পিটিয়ে জখম

কলাপাড়ায় তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ঘরবাড়ি ভাঙচুর সহ ৬ জনকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদকঃ কলাপাড়া থানাধীন জামালপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৬ জনকে পিটিয়ে গুরুতর জখম।গতকাল বেলা ১১ টায় জামালপুর গ্রামের খান বাড়িতে বসে এ হামলার ঘটনা ঘটে।

এ সময় প্রতিপক্ষরা আহতদের মারধর ও ঘড়বাড়ি ভাংচুর করে দুটি স্বনের্র চেইন ছিনিয়ে নেয়।এতে আহতরা হলেন জামালপুর গ্রামের আলতাফ খানের ছেলে সরোয়ার (১৯),বসির (২৮),আলতাফ খান (৫২),আলতাফ খানের স্ত্রী জয়নব বেগম (৪০),ছেলে বউ জায়েদা বেগম (২৫), আলতাফের সালিকা রাশিদা বেগম (৩০)।

পরে স্থানীয়রা আহতদের মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে কলাপাড়া থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। এ সময় এদের মধ্যে গুরুতর আহত সরোয়ার খানকে মুমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা বরিশাল শের- ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হাসপাতালে আহত সূত্রে জানা যায় আলতাফ খানের ভাগিনারা প্রায় তিন বছর আগে নদীতে মাছ ধরার জন্য কয়েক দিনের মামার কাছ থেকে একটি গাছের টুকরো চেয়ে নেয়। এবং পরবর্তীতে ফিরিয়ে দেওয়ার থালেও দীর্ঘ তিন বছর পেরিয়ে গেল গাছটি ফেরত দেয় না ভাগিনারা।

গতকাল শনিবার এগারোটার দিকে ভাগিনাদের ট্রলার ঘাটে আসলে সেই ট্রলারের সাথে গাছটি দেখতে পায় মামা আলতাফ খান। এ সময় ভাগ্নেদের কাছ থেকে গাছটি ফেরত চায়।আর এ নিয়ে ভাগ্নেদের সাথে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে ভাগিনারা মামার উপর ক্ষিপ্ত হয়ে তার বাড়িতে প্রবেশ করে ঘরবাড়ি ভাঙচুর করে এবং মামা মামি ও মামাতো ভাইদের মারধর করে। এ সময় ভাগ্নে ইসমাইল চৌকিদার, হানিফ, বেল্লাল, আব্দুস সোবাহান, সহ অজ্ঞাত ৫-৭ জন লাঠি ও রড দিয়ে আলকাফ খান তার ছেলে বশির খান, সারওয়ার খান, স্ত্রী জয়নব, ছেলে বউ জায়েদা বেগম, ও শালী রাশিদা বেগমকে পিটিয়ে জখম করে।

পরে আহতরদের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। বর্তমানে আহতরা হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এদিকে হামলার পর থেকে মামলার না দেওয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে ভাগনেরা। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana