বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
এমপি’র বাসা থেকে পালিয়ে যাওয়া সেই গৃহকর্মী অবশেষে আটক

এমপি’র বাসা থেকে পালিয়ে যাওয়া সেই গৃহকর্মী অবশেষে আটক

এম জাফরান হারুন, নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালীঃ পটুয়াখালী-০৩ (দশমিনা-গলাচিপা) আসনের জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদার মোহাম্মদপুর বাসা থেকে পালিয়ে যাওয়া সেই গৃহকর্মী মোসাঃ লিমা বেগম (১৪) কে আটক করেছে দশমিনা থানা পুলিশ। এ সময় লিমার সাথে থাকা আনোয়ারা বেগম (৫০) নামে এক মহিলাকেও আটক করা হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) উপজেলার বাশবাড়িয়া ইউনিয়নের দক্ষিন দাশপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

সংশ্লিষ্টসুত্রে জানা গেছে, চলতি বছরের গত সেপ্টেম্বর মাসের ১৮ তারিখ এমপি এস এম শাহজাদার ঢাকার মোহাম্মদপুরের বাসা থেকে নগদ দুই লাখ ৩৬ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় গৃহকর্মী লিমা। ওই দিনই সংসদ সদস্য এস এম শাহজাদা লিমা বেগম পালিয়ে যাওয়ার ঘটনায় ঢাকার মোহাম্মদপুর থানায় সাধারন ডায়রী করেন।

এব্যাপারে দশমিনা থানার ওসি মোঃ মেহেদী হাসান বলেন, ঢাকার মোহাম্মদপুরের সবজি ব্যবসায়ী মোঃ ওয়াজিউল্লাহর স্ত্রী আনোয়ারা বেগমের সাথে লিমার পরিচয়ের সূত্র ধরে এমপির বাসা থেকে চুরি যাওয়া টাকা সহ লিমা বেগমকে ফুসলিয়ে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার নিলকমল এলাকায় নিয়ে আসেন। সেখানে দির্ঘদিন থাকার পরে গতকাল মঙ্গলবার দশমিনার বাশবাড়িয়া ইউনিয়নের দক্ষিন দাশপাড়া এলাকায় লিমার নানা বাড়িতে এলে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটককৃতদের মোহাম্মদপুর থানায় স্থানান্তর করা হবে।

সংসদ সদস্য এস এম শাহজাদা বলেন, মেয়েটি টাকা নিয়ে বাসা থেকে পালিয়ে যাওয়ার পরে অনেক খোজাখুজি ও মাইকিং করার পরেও না পেয়ে মোহাম্মদপুর থানায় সাধারন ডায়রী করি। এদিকে দশমিনা থানার ওসি সাহেব আমাকে ফোন করে বলেছেন মেয়েটিকে আটক করা হয়েছে।########

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana