বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
উজিরপুরে পূর্ব শত্রুতার জের ধরে পিটিয়ে জখম ,বসত ঘর ভাঙচুরসহ জমির দলিল টাকা ও স্বর্ণ অলংকার লুট

উজিরপুরে পূর্ব শত্রুতার জের ধরে পিটিয়ে জখম ,বসত ঘর ভাঙচুরসহ জমির দলিল টাকা ও স্বর্ণ অলংকার লুট

নিজস্ব প্রতিবেদকঃ উজিরপুরে জমি জমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশততার জের ধরে দুইজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ সময় আহতদের বসত ঘড় ভাঙচুর করে জমির দলিল নগদ টাকা ও স্বর্ণকার লুটপাট করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

এতে আহতরা হলেন উজিরপুর থানার গুঠিয়া ডহরপাড়া গ্রামের আক্তার হাওলাদার (৬৫) ও তার স্ত্রী হোসনেয়ারা বেগম (৫৮)। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে ও গুরুতর আহত আক্তার হাওলাদার কে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত সূত্রে জানাগেছে প্রতিপক্ষ দুলাল হাওলাদারের সাথে জমি নিয়ে আকতার হাওলাদারের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। প্রতিপক্ষদের জমির কাগজপত্র ঠিক না থাকায় আক্তার হাওলাদার সাথে পেরে উঠছিল না। আর এ কারণেই তার বসত করে হামলা চালিয়ে সিন্দুক ভেঙে নগদ টাকা জমির দলিল একটি স্বনের্র চেইন ছিনিয়ে নেয়।

আহত সুত্র আরো জানায় গতকাল সকাল ১০ টায় আক্তার হাওলাদারের বাড়িতে তার স্ত্রী হোসনেয়ারা বেগম একা থাকায় প্রতিপক্ষ দুলাল হাওলাদার, তার ছেলে শাফায়াত হাওলাদার, সিয়াম,স্ত্রী মমতাজ বেগম, মজনু, মোস্তফা, স্বপন সহ অজ্ঞাত ৮-১০ জন হামলা চালায়। এ সময় প্রতিপক্ষরা ঘরে প্রবেশ করে আক্তার হাংয়ের স্ত্রী হোসনেয়ারা বেগমকে মারধর করে সিন্দুক ভেঙ্গে জমির দলিল, নগদ ২১ হাজার টাকা ও আট আনা স্বর্ণের একটি চেইন নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে আক্তার হাওলাদার খবর পেয়ে তার স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এবং রাতে উজিরপুর থানায় অভিযোগ দিয়ে বাড়ি ফেরার পথে করিম ডাক্তারের বাড়ির পুকুর পাড়ে বসে পুনরায় দ্বিতীয় দফায় হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় শাফায়াত হাওলাদার, দুলাল হাওলাদার, সিয়াম, মুস্তফা, মজনু, স্বপন সহ অজ্ঞাত ও ৮/১০ জন লাঠি সোটা নিয়ে আক্তার হাং কে এলোপাথাড়ি পেটাতে শুরু করে।

পরে আহতর ডাক চিৎকারে স্থানীয় ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। বর্তমানে আহত আক্তার হাওলাদার শেবাচিম মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ও তার স্ত্রী হোসনেআরা বেগম উজিরপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধিন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana