বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো তিনজন

ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো তিনজন

বরিশাল রিপোর্টঃ জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষ যুবককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছেন দুই যুবক ও এক নারী। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার টরকী বন্দর সংলগ্ন নীলখোলা নামক এলাকায়। সোমবার সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গৌরনদী মডেল থানার এসআই মোঃ শাহজাহান জানান, রবিবার দুপুরে তার মোবাইল ফোনে এক ব্যক্তি কল করে জানায় ভুরঘাটা থেকে মাহিন্দ্রাযোগে ইয়াবা নিয়ে টরকী যাচ্ছে মাহিন্দ্রা চালক।

এমনকি সে (তথ্যপ্রদানকারী ব্যক্তি) ওই মাহিন্দ্রায় রয়েছে। পরে টরকীর নীলখোলা এলাকায় মহাসড়কের উপর ওই মাহিন্দ্রাটিকে থামানোর পরপরই যাত্রীবেশে থাকা দুই যুবক পালিয়ে যাচ্ছিলো।

এসময় ধাওয়া করে তাদের আটক করে দেহ তল্লাশী করে দশ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো-উপজেলার দক্ষিণ রামসিদ্ধি গ্রামের সেকেন্দার মৃধার পুত্র আমির মৃধা (৩০) ও বড় কসবা এলাকার আনোয়ার তালুকদারের পুত্র হৃদয় তালুকদার (১৯)।

তিনি (এসআই) আরও জানান, পরবর্তীতে আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় আগৈলঝাড়া উপজেলার ভাল্লুকশী গ্রামের মাইনুদ্দিন মৃধার স্ত্রী শাহিনা বেগমের সাথে একই বাড়ির মাহিন্দ্রা চালক নাঈম মৃধার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

রবিবার দুপুরে শাহিনা বেগম মাহিন্দ্রা চালক নাঈম মৃধাকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার জন্য আটককৃত আমির ও হৃদয়কে নিয়ে পরিকল্পনা করে।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় আটককৃত দুইজনসহ পলাতক শাহিনা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।#######

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana